Home দেশবার্তা চেয়ারম্যান প্রার্থী যুবলীগনেতা মাহফুজ এর মটর শোভাযাত্রা

চেয়ারম্যান প্রার্থী যুবলীগনেতা মাহফুজ এর মটর শোভাযাত্রা

37
0

কিশোরগঞ্জ প্রতিনিধি – আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে (২৫ সেপ্টেম্বর) শনিবার প্রায় পাঁচ শতাধিক মটর বাইক নিয়ে শোভাযাত্রা করেন সাবেক ছাএনেতা কটিয়াদী উপজেলা যুবলীগীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ। শোভাযাত্রায় অংশ গ্রহণ করে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাএলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

তিনি কটিয়াদী উপজেলার ৪ নং চান্দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। শোভাযাত্রাটি মানিকখালী বাজার হাসপাতাল মোড় থেকে শুরুকরে চান্দপুর মধ্যপাড়া, গচিহাটা, বালিরা, চাতল,মাগুরা, চাড়িয়া,মন্ডলভোগ হয়ে ইউনিয়নের গুরুত্বপূর্ণ সকল এলাকা প্রদক্ষিণ করে মানিকখালী এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত বক্তৃতায় মাহফুজ বলেন, আমার জন্ম,বেড়ে উঠা,শিক্ষা, কর্ম সবই এখানে। আমি চান্দপুর ইউনিয়নের ছাএলীগ ও যুবলীগের সভাপতি ছিলাম। আপনারা জানেন গত নির্বাচনেও আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলাম। রাষ্ট্রের একজন বিশেষ ব্যক্তির কারণে আমি মনোনয়ন বঞ্চিত হই আর আপনারা বঞ্চিত হয়েছেন নৌকার চেয়ারম্যান থেকে।

সাবেক এই ছাএনেতা বলেন, আমাদের পরিবার আওয়ামীলীগ পরিবার। সবাই আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি নৌকার বিজয় সু-নিশ্চিত করতে দলীয় সভাপতি জননেএী শেখ হাসিনা এবং আমার অভিভাবক নূর মোহাম্মদ এমপি মহোদয় যোগ্য ব্যক্তির হাতেই এবারের নৌকা তুলে দিবেন। আর এই কাঙ্ক্ষিত ব্যক্তিটি আমিই হবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, ২০১৬ সালের নির্বাচনে নৌকার প্রার্থীর ভরাডুবি হয় থানা বিএনপি’র যুগ্ম আহবায়ক মাহতাব উদ্দিন এর কাছে।