Home টপ নিউজ ঢাকা দক্ষিণ ২নং ওয়ার্ডে বিরামহীন প্রচারণায় কাউন্সিলরপ্রার্থী ভূট্টো

ঢাকা দক্ষিণ ২নং ওয়ার্ডে বিরামহীন প্রচারণায় কাউন্সিলরপ্রার্থী ভূট্টো

922
0
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচারণার ৫ম দিনে বিরামহীন গণসংযোগ করেছেন ২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জহিরুল ইসলাম ভূইয়া ভূট্টো।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচারণার ৫ম দিনে বিরামহীন গণসংযোগ করেছেন ২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জহিরুল ইসলাম ভূইয়া ভূট্টো। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে রাত পর্যন্ত ২নং ওয়ার্ড বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা করেন এলাকার সুধীসমাজ, স্বেচ্ছাসেবকলীগ নেতা জাকিবুল ইসলাম রিগান, যুবলীগ নেতা ইয়াসিন ও ছাএলীগ নেতা বিপ্লব, শুভ সহ আরো অনেকে।

নির্বাচনী প্রচারণাকালে জহিরুল ইসলাম ভূইয়া ভূট্টোর লাটিম মার্কার প্রতি সাধারণ মানুষের শ্রদ্ধা, ভালোবাসা ও ব্যাপক সমর্থন লক্ষ্য করা যায়। গণসংযোগ একপর্যায়ে গণমিছিলে রূপ নেয়। এ সময় রাস্তার দু’পাশে থাকা সাধারণ মানুষ হাত নেড়ে কাউন্সিলরপ্রার্থী কে অভিবাদন জানান। এ সময় ভূট্টো বলেন, মানুষের নাগরিক ও ভোটাধিকার প্রতিষ্ঠা বর্তমান সরকারের অন্যতম বৈশিষ্ট্য।

লাটিম মার্কার বিজয় হলে মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় নজর দেওয়া হবে। তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটির ২নং ওয়ার্ডের প্রতিটি মানুষকে সঙ্গে নিয়ে একটি নিরাপদ ও বাসযোগ্য আদর্শ নগরী গড়ে তুলবো। সাধারণ মানুষের অবস্থার পরিবর্তন ঘটানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here